ধর্মপাশায় আগুনে পুড়ে একই পরিবারের ৬ জনের মৃত্যু

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২৪ | আপডেট: ৬:৩৬:অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২৪

 

মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সুনামগঞ্জ ব্যুরো প্রধান:

 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সরকারি আশ্রয় প্রকল্পের একটি ঘরে অগ্নিকান্ডে একই পরিবারের ৬ জনের মৃত্যু। সোমবার (৩০ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার জয়শ্রী ইউনিয়নের শীমের খাল নামক সরকারি আশ্রয়কেন্দ্রের একটি ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গৃহকর্তা এমারুল মিয়া (৫০) তার স্ত্রী পলি আক্তার (৪৫) ছেলে পলাশ মিয়া (১২) ফরহাদ মিয়া (৯),ওমর ফারুক(৩) ও মেয়ে ফাতেমা আক্তার( ৭)। অগ্নিকান্ডের সূত্রপাত জানাযায়নি।

ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার(এএসপি) আলী ফরিদ আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সীমেরখাল আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে অগ্নিকান্ডে একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে। তবে, অগ্নিকান্ডের সূত্রপাত নিশ্চিত হওয়া যায়নি।

এএসপি আরও জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে ঘটনাস্থলে গিয়ে দেখে গেছে ওই ঘরের দরজা ভেতর থেকে লাগানো। পুলিশ দরজা খুলে ভেতরে প্রবেশ করেছে। তিনি জানান, আয়শ্রণ প্রকল্পের ওই ঘরে এমারুল নামে ব্যাক্তি পরিবার নিয়ে বসবাস করতেন। এমারুল, স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সহ ৬ জন সদস্য ছিলেন। তারা সবাই আগুনে পুড়ে মারা গেছেন।

সুনামগঞ্জের পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন খান ঘটনাস্থল পরির্দশন করেছেন জানিয়ে এএসপি আরও জানান, ঘটনার সঠিক তদন্তের জন্য সিআইডির অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ধর্মপাশার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।