কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল হান্নান বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৪ | আপডেট: ১২:২৭:পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৪

মৌলভীবাজারের কুলাউড়া পৌর এলাকায় ‘সনাতন ধর্মাবলম্বীদের
দুর্গা পূজা’ উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হান্নান। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ, কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজের শিক্ষক মোঃ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান মোঃ জমশেদ খান প্রমুখ।
পরিদর্শনকালে অধ্যক্ষ( ভারপ্রাপ্ত) আব্দুল হান্নানসহ নেতৃবৃন্দ পূজা কমিটি ও পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূজার নিরাপত্তার বিষয়ে সার্বিক খোজখবর নেন।
এ সময় তালতলা পূজা মন্ডবে
তিনি ১২ অক্টোবর শনিবার রাতে বিজয়া নবমীতে সুজিত দেবের পরিচালনায় অধ্যক্ষ হান্নান বলেন- সম্প্রীতির উপজেলা কুলাউড়া । পৌর শহরসহ উপজেলা বাসী এখানে আমরা সকল ধর্মের মানুষ মিলে মিশে আত্মার আত্মীয় হয়ে জীবন-জীবিকা সহ সকল কাজকর্ম করি। উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, বিজিপি, ফায়ার সার্ভিস, আনসার বাহিনী ও পুলিশ প্রশাসন সহ আমরা সভাই যারযার অবস্হান থেকে পূজা মন্ডপ গুলাতে সজাগ দৃষ্টি রাখছি যদি কোন কুচক্রী মহল পূজার সুন্দর্য্য নষ্ট করতে না পারে। নির্বিঘ্নে সবাইকে শারদীয় দূর্গা দূর্গোৎসব উদযাপনের আহ্বান জানান।
পরিদর্শন কালে বাবু গৌরা দে, বিশ্বজিত দাস, সুমন মিএ সহ অনেক পূজারীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।