কুলাউড়ায় নাজমুল হোসেন খানের দাফন সম্পন্ন

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪ | আপডেট: ২:৫৪:অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাম্মনবাজার ইউনিয়নের দাউদপুর গ্রাম নিবাসি বরমচাল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম মৌলানা মহব্বত হোসেন খান সাহেবের বড় ছেলে মো:নাজমুল হোসেন খান হারুন সাহেব এর দ্বিতীয় জানাজা ১৪ অক্টােবর রাত সাড়ে ১০ টায় অনুষ্টিত হবার পর নিজ জন্মস্হান দাউদপুর গ্রামে দাফন করা হয়। এর আগে ঐ দিন সোমবার ১১.০০ঘটিকার সময় ঢাকা সিএম এইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
(ইন্নালিল্লাহি…রাজিউন)। জানা যায,মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
দীর্ঘদিন ধরে নাজমুল হোসেন খান ঢাকায় পরিবার নিয়ে বসবাস করছেন। তিনি পররাষ্ট্র মন্ত্রনালয়ের প্রথম শ্রেনীর একজন ঠিকাদারী ব্যবসায়ী ছিলেন। এ ছাড়া প্রথম জীবনে তিনি শিক্ষকতাও করেছেন।
মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঢাকাতে মরহুমের প্রথম নামাজে জানাজা সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়। উভয় জানাজায় বিপুল ধর্মপ্রান মানুষের উপস্হিতি ছিলো।
উল্লেখ্য, মরহুম নাজমুল হোসেন খানের বড় ছেলে কে এম মোর্শেদ আল – মারুফ সাব রেজিষ্টার, ছোট ছেলে কে এম মোর্শেদ -আসেফ বিমান বাহিনীর মেজর, বড় মেয়ে ঢাকাতে কলেজের প্রফেসর, দ্বিতীয় মেয়ে অনকোলজীতে এমডি ডিগ্রীনপ্রাপ্ত ডাঃ ফাহমিদা খান, ছোট মেয়ে মাইশা মা জাবীন খান বুয়েটের শিক্ষার্থী।