কুলাউড়া থানা পুলিশের অভিযানে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের চার সদস্য গ্রেফতার: চোরাইকৃত সিএনজি উদ্ধার

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২২ | আপডেট: ১০:৫০:অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২২

 

শুক্রবার ( ২২ এপ্রিল) রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় এর দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া থানার ০৬ নং কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামের লকুছ মিয়ার কলোনীর গেইটের ভিতর থেকে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো ১. শিবলু মিয়া (৩৫), সে সিলেট জেলার গোলাপগঞ্জ  থানার মৃত ওয়ারিছ আলীর ছেলে ২. মাকিম মিয়া (৩৮) সে কুলাউড়া থানার ৬ নং কাদিপুর ইউনিয়নের মনছুর গ্রামের গফুর মিয়ার ছেলে। ৩. শেখ সাজেদ আহমদ (২৮), সে কুলাউড়া পৌরসভার মধ্য জয়পাশা গ্রামের শেখ রজমুল মিয়ার ছেলে। ৪. রুমন মিয়া (২৩) সে জুড়ী থানার বাছিরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এসময় আসামিদের হেফাজত থেকে একটি নাম্বারবিহীন সবুজ রংয়ের দুই লাইট বিশিষ্ট পুরাতন সিএনজি গাড়ি উদ্ধার করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় সিএনজি গাড়িটি সিলেটের জালালাবাদ থানা এলাকা থেকে চুরি করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় বলেন, কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।