ইতালির ভেনিসে ছয়শতাধিক প্রবাসীদের নিয়ে কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২ | আপডেট: ৯:৩৫:অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২

ইতালি প্রতিনিধিঃ

ধর্মীয় ভাবগাম্বীর্যের মধ্য দিয়ে প্রায় ছয় শতাধিক রোজাদার প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে ভেনিসের বৃহৎ সামাজিক সংগঠন কিশোরগঞ্জ জেলা সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় বায়তুল মামুর জামে মসজিদে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে আগত মুসল্লিদের স্বাগত জানান এবং ইফতারের পূর্বে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সভাপতি সোলায়মান হোসেন ও সাধারণ সম্পাদক মশিউর রহমান।

 

 

প্রবাসের এই সংগঠন মূলত দেশ ও প্রবাসে অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা ছাড়াও সমিতির সকল সদস্যরা দেশে নানান ভাবে অসহায় দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছে। এছাড়াও এই সমিতির মাধ্যমে দেশে এতিমখানা মাদ্রাসা ও হতদরিদ্র মানুষকে সাহায্য করে থাকে।

 

 

ইফতার মাহফিলেরর সার্বিক সহযোগিতা করেছেন সমিতির প্রধান উপদেষ্টা আব্দুর রাজ্জাক ,উপদেষ্টা ইসহাক মিয়া ,গিয়াস উদ্দিন ,আসকির মিয়া ,আক্তার খান ,মোস্তফা মিয়া ,আব্দুল আহাদ ,প্রেসিডিয়াম সদস্য মতিউর রহমান ,সোহেল মিয়া ,মোস্তাফিজুর রহমান রবিন ,নাজমুল হক ,ভৈরব সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল খায়ের মুন্না ,তৌফিকুজ্জামান ,আব্দুল মান্নান শফিক ,আপন স্বাধীন ,সোহেল আহমেদ ,আনোয়ার হোসেন,রিয়াদ আহাদ,আইয়ুব আলী,সবুজ উদ্দিন ,আসার মিয়া ,মাহবুব খান ,আসাদ আলমগীর ,মিয়া মাসুদ ,পিয়ার আহমেদ বাবু ,আব্দুর রহিম,জিসান আহমেদ ,আলমগীর হোসেন ,রণি মোহাম্মদ ,আরমান হোসেন ,জনি মিয়া ,মোশারফ মিয়া ,রাজীব আহমেদ প্রমুখ।

 

ইফতারের পূর্বে রোজাদারদের সুম্মুখে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন মসজিদের ইমাম মাওলানা আব্দুল আজিজ।