মহাসড়কে রাখা ছিল পাথরের স্তুপ, বেপরোয়া ট্রাকচাপায় অটোরিক্সা চালক নিহত

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২৪ | আপডেট: ১০:১৮:পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২৪

 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে বেপরোয়া গতির ট্রাকচাপায় দবির মিয়া (৩০) নামের এক সিএনজি চালিত অটোরিক্সা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ। এদিকে আইন শৃঙ্খলা সভায় দুর্ঘটনা কারণ উপস্থাপন করে ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগ নেতা।

গত বুধবার রাত ১১টার দিকে সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত অটোরিক্সা চালক দবির মিয়া জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকার চান্দালী মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ১১টার দিকে জগন্নাথপুরগামী অটোরিক্সাটি সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় সড়কের উপর রাখা পাথরের স্তুপের সাথে ধাক্কা লেগে সড়কে ছিঁচকে পড়ে। এসময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাকটি ওই অটোরিক্সাটিকে চাপা দিলে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক দবির মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা দবির মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাঁকে সিলেটে পাঠিয়ে দেন। পরে রাত ৪টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই অটোরিক্সা চালক মারা যান।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল বলেন, ঘটনার পর ওই ট্রাকসহ ট্রাক চালককে আটক করা হয়েছে। সিলেটে নিহত চালকের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এদিকে, গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় সড়কে পাথর রাখায় এ দুর্ঘটনা হয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।