কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক মিলাদ মাহফিল ও প্রবেশপএ বিতরণ

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৪ | আপডেট: ৪:১৭:অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৪

 

স্টাফ রিপোর্টার:

 

কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক মাহফিল ও প্রবেশপএ বিতরন ০৬ জুলাই শনিবার দুপুরে পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ (ভার.) শিরিন বেগমের সভাপতিত্বে ও প্রভাষক মো. খালিক উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মিলাদ ও প্রবেশপএ বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন
কুলাউড়া পৌরসভার মেয়র, ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কলেজ গভর্নিং বডির সভাপতি, কুলাউড়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৌম্য প্রদিপ ভট্টাচার্য্য, ইয়াকুব – তাজুল মহিলা কলেজের সাবেক সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু,কলেজ গভর্নিং বডির সদস্য, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক বাবু গৌরা দে, কলেজ গভর্নিং বডির সদস্য ও বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক ফজলু, কলেজ গভর্নিং বডির সদস্য, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কলেজ গভর্নিং বডির সদস্য ও সহকারী অধ্যাপক শাহা গিয়াস উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য মোঃ মুনিম চৌধুরী, গভনিং বডির সদস্য সহকারি অধ্যাপক মুছলে উদ্দিন জুনেদ, সহকারী অধ্যাপক সত্যজিৎ ভট্টাচার্য্য, সহকারি অধ্যাপক আব্দুল বাকী ফরহাদ, সহকারি অধ্যাপক আবু জাফর সাদেক, সহকারি অধ্যাপক আব্দুল্লা আল আমিন, সহকারি অধ্যাপক ইউনুছ হাসান, সহকারি অধ্যাপক মুহিবুর রহমান পায়েল, সহকারি অধ্যাপক নারর্গিস আক্তার, প্রভাষক মোঃ আচার উদ্দিন ও আব্দুল মনাফ।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন কলেজের লাইব্রেরীয়ান প্রভাষক মোঃ মুহিবুর রহমান ও কলেজ গভনিং বডির সদস্য মাও মোঃ মনির উদ্দিন আহমদ মরহুম অধ্যক্ষ মো. আব্দুর রউফ, কলেজ প্রতিষ্ঠাতাদ্বয় মরহুম আলহাজ্ব মো. ইয়াকুব আলী ও মরহুম আলহাজ্ব মো. তাজুল ইসলামসহ এইচ এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিশেষ মোানাজাত করেন।

অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল শেষে এইচ এস সি পরীক্ষার্থীদের মধ্যে প্রবেশ পত্র বিতরন করা হয়।