সিলিংফ্যানে ঝুলছিল তানজিম

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২৪ | আপডেট: ৯:৩৪:পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২৪

 

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে আব্দুল আলিম তানজিদ (১৭) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেরি গ্রামে এ ঘটনা ঘটে।

তানজিদ জগন্নাথপুর পৌরসভার বলবল এলাকার মধু মিয়ার ছেলে। সে এ বছর এসএসসি পরীক্ষায় পাস করে কলেজ ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল।

পুলিশ জানান, ওই তরুণ বেরি গ্রামে তার নানা মতিবুর রহমানের বাড়িতে থাকত। প্রতিদিনের ন্যায় গত রবিবার রাতে পরিবারের সবার সাথে খাওয়া-দাওয়া শেষ করে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে যায়। পরদিন সোমবার সকাল ৯টার দিকে তানজিদের নানা তার কক্ষের দরজা খোলে তাকে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় তানজিদ বাবা মধু মিয়া থানায় অপমৃত্যু মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#
আলী আহমদ
তাং ০৮-০৭-২৪
জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার গ্রেপ্তারকৃত জুয়াড়িদের সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়।
এরআগে রবিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের মকবুলাবাদ গ্রামের ফারুক মিয়ার বসতবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় জুয়ার আসর থেকে এক লাখ ৩০ হাজার ৭২০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের মকবুলাবাদ গ্রামের ফারুক মিয়ার ছেলে সাদিক মিয়া (৩১), রানীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল গ্রামের মৃত মিসকন্দর আলীর ছেলে আমির হোসেন (৫২), জগন্নাথপুর বড় দিঘীরপাড় এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে রোজন মিয়া (৪০), মিরপুর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের মনু মিয়ার ছেলে সুমন মিয়া (৩১), লোহারগাঁও গ্রামের মৃত আব্দুর নূরের ছেলে রাজু মিয়া (২২), ছাতক উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামের ছিদ্দিক আলীর ছেলে দিলদার হোসেন (২৮), হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার হরিনগর (বাগাউড়া) গ্রামের মৃত ছন্তর মিয়ার ছেলে ছুরত মিয়া (৫০) ও একই উপজেলার দীঘলবাক গ্রামের আলকাছ উল্লার ছেলে সানকার মিয়া (৪৩)।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গতকাল সোমবার জুয়াড়িদের বিরুদ্ধে থানার উপপরিদর্শক (এসআই) রফিজুল মিয়া বাদী হয়ে মামলা করেন। পরে জুয়াড়িদের সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়।