রিয়াদে কুলাউড়া প্রবাসী পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান জাঁকজমক ভাবে সম্পন্ম হয়েছে

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪ | আপডেট: ১১:০১:অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪

কুলাউড়া প্রবাসী পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান খুবই জাঁকজমক ভাবে সম্পন্ম হয়েছে। সংগঠনের সভাপতি খালেদ শাহাবুদ্দীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ফয়েজ আহমদ ও সাংগঠনিক সম্পাদক শাকিল রশীদ চৌধুরীর যৌথ সন্চালনায় রিয়াদের একটি কমিউনিটি সেন্টারে সম্প্রতি অনুষ্ঠিতব্য এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সৌদি আরব রিয়াদ শহরের বিভিন্ন সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ,বিভিন্ন চ্যানেলের সাংবাদিক পরিবার সহ কুলাউড়ার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
পবিএ কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু করে উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আবুল কালাম,বক্তব্য রাখেন আলী আনফর,ফারুক রশীদ চৌধুরী হেলাল আহমদ,উজ্বল আহমদ,সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সভাপতি ইব্রাহিম আলী,গ্রীন ক্রিসেন্ট সোসাইটির রিয়াদ শাখার সভাপতি আব্দুল আজিজ মাসুক,রিয়াদ বাংলাদেশ থিয়েটারের সভাপতি মসীহ সিরাজ,নাশিদ ব্রান্ডের সভাপতি আরিফ রাব্বানী,আন্জুমানে আল ইসলাহ রিয়াদ শাখার সাধারণ সম্পাদক ওয়ালিউর রহমান। বিভিন্নধরনের খেলাধুলা,বিজয়ীদের মধ্যে আকর্ষণীয় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল এই অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ।
কুলাউড়া প্রবাসী পরিষদের পক্ষ থেকে সবাইকে অসংখ্য ধন্যবাদ জানানো হয় এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান কে সুন্দর সাফল্যমন্ডিত করার জন্য।