জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হলেন লাখাইর ফরাশ উদ্দিন 

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪ | আপডেট: ১১:১৯:অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪
সুমন আহমেদ বিজয়ঃ
লাখাই উপজেলার করাব মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ফরাশ উদ্দিন জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হয়েছেন।
গত ৯ জুলাই পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ও লাইন ডাইরেক্টর (আইইসি) আইইএম ইউনিটের পরিচালক মীর সাজেদুর রহমানের স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।
বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হওয়ায় ১১ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ ঘটিকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হল-ঢাকায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডাঃ সামন্ত লাল সেনের নিকট থেকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে সম্মাননা সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন মোঃ ফরাশ উদ্দিন।
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ ফরাশ উদ্দিন জানান জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় আমি অনেক আনন্দিত এবং কাজের মূল্যায়ন পেয়েছি। এটি আমার জীবনের ২য় সেরা অর্জন। এতে আমার নিজের দায়বদ্ধতা আরও  বেড়ে গেছে। এ কেন্দ্রে কর্মরত সকল কর্মকর্তাগণ নিজেদের কাজে যথেষ্ট আন্তরিক এবং দক্ষ। এখানে সকলের সমন্বয়ে অনেক ভাল একটি টিম ওয়ার্ক হয়েছে বলেই আমি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হতে সক্ষম হয়েছি।
আমি আমার এই সফলতার জন্য আমার সহকর্মীবৃন্দ ব্যবস্থাপনা কমিটি উপজেলা জেলা ও বিভাগীয় কর্মকর্তা বৃন্দ এবং কর্ম এলাকার সচেতন জনগণের প্রতি চিরকৃতজ্ঞ।
উল্লেখ্য যে মোঃ ফরাশ উদ্দিন লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের মৃত আব্দুল জলিলের ২য় ছেলে।