কুলাউড়ায় হাসপাতালের জনবল সংকটসহ সব সমস্যা পর্যায়ক্ষমে সমাধানের চেষ্টা করবো: এমপি নাদেল

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০২৪ | আপডেট: ১১:০৬:পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০২৪

 

স্টাফ রিপোর্টার:

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শুক্রবার (২ আগস্ট) বিকেলে হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।বক্তব্যে তিনি বলেন,কুলাউড়ায় হাসপাতালের জনবল সংকটসহ সব সমস্যা পর্যায়ক্ষমে সমাধানের চেষ্টা করবো।
বর্তমান সরকার জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে প্রত্যন্ত অঞ্চলের মানুষেরও চিকিৎসা সেবা দিতে ডাক্তার,নার্স ও স্বাস্হ্যসহকারি সহ সংশ্লিষ্টদের আরও আন্তরিক হওয়ার আহবান জানিয়ে তিনি হাসপাতালের চিকিৎসক,এক্সরে ট্যাকনিশয়ান সহ সব সংকট সমাধানের আশ্বাস দেন।
সভায় উপস্থিত ছিলেন কমিটির সহসভাপতি উপজেলা চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ,
পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কমিটির সদস্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) শাহ জহুরুল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ওসি মো. আলী মাহমুদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) রিপন দাস,
মা ও শিশু বিষয়ক ডা. সুলতান আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, মোতাহের আলম চৌধুরী, অজয় দাস প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শিবনাথ ভট্টাচার্য, স্যানিটারি ইন্সপেক্টর জসিম উদ্দিন আহমেদ, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আফতাব উদ্দিন ও প্রধান সহকারি ও কাম হিসাবরক্ষক মোঃ আলমাছুর রহমান প্রমুখ।

সভাশেষে এমপি নাদেল হাসপাতালে ভর্তি রোগীদের ওয়ার্ড ঘুরে দেখেন।সবার শুরুতেই ১৫ আগষ্টে জাতীর জনক বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল নিহত শহীদদের স্মরনে একমিনিট নিরবতা পালন করা হয়।