ইসলামগঞ্জে কলেজে গ্রাফিতি কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২৪ | আপডেট: ৭:১৯:অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২৪

 

সুনামগঞ্জ ব্যুরো প্রধান:

সুনামগঞ্জ সদর উপজেলার ইসলামগঞ্জ ডিগ্রি কলেজে গ্রাফিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় কলেজ মিলনায়তনে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কর্মসূচির আহ্বায়ক কলেজের বাংলা বিভাগের সিনিয়র প্রভাষক মো. ফজলুল হক দোলনের সভপতিত্বে শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিযোগীতা শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মো. নূরুজ আলী।

দ্বদশ শ্রেণির শিক্ষার্থী নাঈম আহমদ ও পূজা মন্ডলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলেজের গর্ভনিং বডির সদস্য ও জেলা ক্যাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শাহজাহান চৌধুরী, ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক আ স ম ফজলুল করিম।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক মেহেদী হাসান, পৌরনীতি বিভাগের প্রভাষক মো. সুহেল মিয়া, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সুহেনা আক্তার, একাউটিং-এর প্রভাষক শাহ জামান, শরীর চর্চা শিক্ষক দিলীপ কমার দাস প্রমুখ।

আলোনচা সভা শেষে দলীয় সঙ্গীত, উপস্থিত বক্তব্যসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিগণ।

পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র-জনতাদের আত্মার মাগফেতার ও আহতদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত কামনা করা হয়।