সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমান এর ১৫ তম মৃত্যু বার্ষিকী আজ

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৪ | আপডেট: ১:০৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৪

বাংলাদেশের সফল অর্থ ও পরিকল্পনা মন্ত্রী অর্থনীতিবিদ মরহুম এম সাইফুর রহমানের ১৫ তম মৃত্যু বার্ষিকী আজ (৫ সেপ্টেম্বর,বৃহস্পতিবার)।

১৫ তম মৃত্যু উপলক্ষ্যে নানা কর্মসূচী পালন করছে। জেলা বিএনপি ও এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ,মরহুমের পরিবার ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। ১৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদ ও মরহুমের পরিবারের পক্ষ থেকে তাঁর গ্রামের বাড়িতে কুরআন খতম মিলাদ,
দোয়া,শিরণী বিতরণ।

মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া, মরহুমের কবরে ফাতেহা পাঠ দোয়া ও পুষ্পস্তবক অর্পণ,জেলা বিএনপি ও বিভিন্ন উপজেলা বিএনপি, পৌরবিএনপি এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ফাতেহা পাঠ ও পুষ্পস্তবক অর্পণ ।

এছাড়া স্মৃতি পরিষদের উদ্যোগে বিকেল ৪টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে স্মরণসভা,দোয়া মাহফিল ও শিরণী বিতরণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আলহাজ্ব জি কে গউস, সাংগঠনিক সম্পাদক বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটি, প্রধান বক্তা প্রফেসর মোসলেহ উদ্দিন তারেক,সাবেক উপাচার্য,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,সিলেট।

স্বাগত বক্তা এম নাসের রহমান প্রধান পৃষ্ঠপোষক,এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, সাবেক এমপি ও সভাপতি মৌলভীবাজার জেলা বিএনপি।

অনুষ্ঠানে সভাপত্বি করবেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ তৌফিক আহমদ, সঞ্চলনা করবেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড. মো: আব্দুল মতিন চৌধুরী।