কুলাউড়া প্রেসক্লাবে যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ভুট্টো সংবর্ধিত

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪ | আপডেট: ১:১৪:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়া প্রেসক্লাবের সদস্য, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও লন্ডন বাংলা চ্যানেলের সম্পাদক আব্দুর রব ভুট্টোকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সম্প্রতি সংক্ষিপ্ত সফরে তিনি দেশে এলে বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুলাউড়া প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব ভবনে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।
প্রেসক্লাব সভাপতি এম শাকিল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ভুট্টো বলেন, দীর্ঘদিন যুক্তরাজ্য প্রবাস জীবনে থাকার সময়ে বিগত শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে লেখালেখির কারণে তিনি দেশে আসতে পারেননি। সরকারের রোষানলে পড়ায় শেখ হাসিনা সরকার তাকে না পেয়ে দেশে থাকা তার আপন ভাই বিএনপি নেতা, ইউপি সদস্য আব্দুল মুক্তাদির মনুকে জেল ও নির্যাতনের শিকার হতে হয়েছে। শেখ হাসিনা সরকারের পতনের পর তিনি এক সংক্ষিপ্ত সফরে দেশে এসেছেন।

ভুট্টো আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্তমান অন্তবর্তী কালিন সরকারকে সময় দিতে হবে, তাহলেই দেশের মানুষ সুফল ভোগ করতে পারবে। তিনি তার প্রাণের সংগঠন ‘কুলাউড়া প্রেসক্লাবের’ সফলতায় সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুশীল সেনগুপ্ত, সাপ্তাহিক হাকালুকি পত্রিকার সম্পাদক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হান্নান, সাপ্তাহিক বেনিআসহকলা সম্পাদক আশরাফুল ইসলাম খান হিরো, প্রেসক্লাবের সহসম্পাদক আব্দুল কুদ্দুস, সদস্য আব্দুল করিম বাচ্চু, ইউসুফ আহমদ ইমন ও সালাউদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক সাইদুল হাসান সিপন, কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন, সদস্য আব্দুল কাইয়ুম ও এস আর অনি চৌধুরী। সভাশেষে সংবর্ধিত অতিথিকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।