কুলাউড়ায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৪ | আপডেট: ৭:১৮:অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৪

 

 

 

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলায় শিক্ষকের কন্ঠসরঃ শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার এই স্লোগানকে ধারন করে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত হয়েছে। শনিবার (০৫ অক্টোবর) দিবস উপলক্ষে কুলাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা বিভাগের আয়োজনে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুলাউড়া প্রাথমিক ও মাধ্যমিক বিভাগ এবং মাদ্রাসা ও কলেজ শিক্ষকের অংশ গ্রহনে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহি উদ্দিন।
কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইফতেখার হোসনের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক একাডেমীর সুপারভাইজার মো. শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ একলাছ মিয়া।

অনুষ্ঠানপ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন আহমদ, নবীন চন্দ্র উচ্চ বিদ্যালযের সিনিয়র শিক্ষক মোঃ সেলিম আহমদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম, রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাছিত, মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফকর উদ্দিন, আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুন নাহার, চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আব্দুল হান্নান ও ছকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আব্দুল মোহাইমিন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসাসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দরা উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে, শ্রেষ্ট প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক, শ্রেষ্ট প্রতিষ্টানদের মধ্যে শিক্ষক ফকর উদ্দিন, আব্দুস সালাম,শিপা রহমান, তাহমিনা তুহিন, জাতীয় পর্যাযে শিক্ষক আব্দুল হান্নান সহ সবাইকে সম্মানানা বই উপহার দেয়া হয়।