কুলাউড়ায় জয়পাশা সরকারি প্রাঃ বিঃ বিশ্ব শিক্ষক দিবসে গুণীজন সংবর্ধিত

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২৪ | আপডেট: ১২:২৩:পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ার পৌরসভার জয়পাশা সরকারি প্রাথিমক বিদ্যালয়ে শিক্ষকের কন্ঠসরঃ শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার ও ‘প্রাথমিক শিক্ষার দিপ্তী, উন্নত জীবনের ভিত্তী’ এই স্লোগানকে ধারন করে আলোচনা সভা, কেক কাটা ও অবসর প্রাপ্ত শিক্ষক, গুর্ণীজনদের সংবর্ধনার মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে বিশ্ব শিক্ষক দিবস।

রোববার (০ ৬অক্টোবর) দিবস উপলক্ষে জয়পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে এক প্রানবন্ত অনুষ্টান অনুষ্ঠিত হয়।
জয়পাশা সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক মোছাঃ শেলী বেগমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা অনিতা বর্ণিক এর পরিচালনায় অনুষ্টানে সংর্বধিত শিক্ষক রাজনগরের মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ধীরাজ ভট্টাচার্য দুলাল, কুলাউড়া গ্রাম সরকারি মডের সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক ড. হাসনা বেগম, রাজনগরের কেমসহস্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষিকা মোছাঃ তপুরা বেগম ও জযপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধিত অবঃ শিক্ষক ধীরাজ ভট্রাচার্য দুলাল, সংবর্ধিত প্রধান শিক্ষক ড. হাসনা বেগম, সংবর্ধিত প্রধান শিক্ষক মেছাঃ তপুরা বেগম ও সংবর্ধিত স্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোঃ খালেদ পারভেজ বখশ, বিদ্যালযের সিনিয়র শিক্ষিকা শামসুন নাহার বেগম। অনুষ্টানে উপস্হিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সহসভাপতি মোঃ লাল মিয়া, শিক্ষিকাদের মধ্যে আনোয়ারা বেগম, মোছাঃ পারভিন আক্তার খানম, স্নিধা ভট্রাচার্য়, সালেহা আক্তার ও দিলরুবা আক্তার প্রমুখ।
অনুষ্টানে ৫ অক্টোবর শিক্ষক দিবস কে কেন্দ্র করে শিক্ষকদের মান মর্যাদা বৃদ্ধি, মান সম্মত শিক্ষাদান ও শিক্ষার্থীদের আগামী প্রজন্মের আলোকিত করে গড়া তুলাসহ নানা বিষয় আলোচনা ও স্মৃতিচারণ করা হয়। পরে অনুষ্টানে অতিথি সবাইকে সম্মানানা হিসেবে বই উপহার দেয়া হয় ও ফুল দিয়ে সংবর্ধিত করা হয় এবং কেক কাটা হয়।